Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় বিএনপি-জামায়াতের ১৯ নেতাকর্মীর নামে মামলা, আটক ৪

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় সরকার পতন ও নাশকতা পরিকল্পনার গোপন বৈঠক করার চেষ্টাকালে চার জামায়াত-বিএনপি সমর্থককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় ১৯ জন বিএনপি-জামায়াত নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ২০-৩০ জনকে আসামি করে কলারোয়া থানায় মামলা হয়েছে।
এর আগে শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় অস্ত্র, বিস্ফোরিত ককটেলের অংশ, জালের কাটি, কাচের টুকরা ও কয়েকটি কাঠের লাঠি উদ্ধার করেছে।
আটককৃতরা হলেন, উপজেলার শ্রীপতিপুর গ্রামের খোদা বক্সের ছেলে বিএনপি সমর্থক লুৎফর রহমান (৪৫), একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে আমানুল্লাহ কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আলমগীর কবির (২৬), ব্রজাবকসা গ্রামের মৃত ফটিক সরদারের ছেলে জামায়াত সমর্থক আবু জাফর সরদার (৫৬) ও পাকুড়িয়া গ্রামের মৃত বজলু সরদারের ছেলে মতিয়ার রহমান (৫০)।
শনিবার সন্ধ্যায় কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে খলসি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌছালে তারা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে গ্রামের মধ্যে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ চার বিএনপি-জামায়াতের সমর্থককে আটক করে। তিনি বলেন, এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা (নং- ৮) দায়ের করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version