Site icon suprovatsatkhira.com

কলারোয়ার হঠাৎগঞ্জ বালিকা বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর উদ্বোধন : এই সরকারকে পুনরায় বিজয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হবে: মুস্তফা লুৎফুল্লাহ

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ বালিকা বিদ্যালয়ে এক কোটি টাকা ব্যয়ে নতুন চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।
বুধবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, এই সরকারকে বিজয়ী করার মাধ্যমে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। এবছর উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের চার তলা ভবনের নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামীতে আরও হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে বর্তমান সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু ও ইউনিয়ন আ’লীগের সাম্পাদক মারুফ হোসেন। বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টলাল গাইনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ হাসান। এছাড়া উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আমানুল্লাহ। অনুষ্ঠান পরিচালনা করেন বালিকা বিদ্যালয়ের শিক্ষক কার্ত্তিক চন্দ্র।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version