Site icon suprovatsatkhira.com

এমপি রবির সমাবেশে জনতার ঢল

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির আহবানে অনুষ্ঠিত নারী সমাবেশে শনিবার সাতক্ষীরা শহর জনসমুদ্রে পরিণত হয়।
সকাল ১১টা থেকে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ০৯টি ওয়ার্ডের হাজার হাজার নেতা-কর্মী ও নারীরা সমবেত হতে থাকে। এতে শহরের নিউ মার্কেট মোড়স্থ শহিদ আলাউদ্দিন চত্বর থেকে পাকাপোল মোড় পর্যন্ত পরিণত হয় জনসমুদ্রে। ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ ‘শুভ শুভ শুভ দিন, শেখ হাসিনার জন্মদিন’ সহ নানা স্লোগান, ব্যানার আর ফেস্টুনে মুখরিত উঠে সাতক্ষীরা শহর।
সমাবেশে এমপি রবি বলেন, “বাংলাদেশ আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ^াসী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশের উন্নয়ন করে দেখিয়েছেন। দেশ থেকে ক্ষুধা ও দারিদ্র্য দূর করে তলাবিহীন ঝুড়ির দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান তিনি।
তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে নারী সমাবেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরতে আমাদের এই উদ্যোগ। কোন অপশক্তি যেন দেশকে আর ধ্বংসের দিকে নিয়ে যেতে না পারে সেজন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। যারা মুক্তিযুদ্ধে বিশ্বাস করেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি তারা সতর্ক থাকবেন। এ জন্য দেশবাসীকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে। জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে সবার সহযোগিতা চেয়ে এমপি রবি বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক যেন যুব সমাজকে নষ্ট করতে না পারে। এ জন্য অভিভাবক, স্কুল-কলেজের শিক্ষক, ধর্মীয় নেতাদের সজাগ থাকতে হবে। আমরা সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ গড়তে চাই। এ জন্য সকলের সহায়তা প্রয়োজন।
সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদস্য ডা. মুনছুর আহমেদ, অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জ্যো¯œা আরা, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান অসলে, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি এপিপি অ্যাডভোকেট শেখ তামিম আহমেদ সোহাগ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর মোশতাক আলী, জেলা তাঁতী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রমজান আলী বিশ^াস, বল্লী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান লাল্টু, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদিকা সুলেখা দাস, রোখসানা পারভীন, দপ্তর সম্পাদিকা তহমিনা ইসলামসহ সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ০৯টি ওয়ার্ডের নেতা কর্মী এবং আওয়ামী লীগের অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সমাবেশের শুরুতে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরাতন কোর্ট মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version