Site icon suprovatsatkhira.com

২৮ মামলার আসামির বিরুদ্ধে চাঁদার দাবিতে মারপিট ও ফসল নষ্টের অভিযোগ

ডেস্ক রিপোর্ট: ২৮ মামলার আসামির বিরুদ্ধে চাঁদার দাবিতে এক ব্যক্তির মারপিট ও ফসল বিনষ্ট করার অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (৭ আগস্ট) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে আশাশুনি উপজেলার তুয়ারডাঙ্গা গ্রামের মৃত আহসান হাবিব মোল্যার ছেলে মো. জান্নাতুল নাইম (বাপ্পি) সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে বাপ্পি বলেন, আশাশুনি উপজেলার হেতাইলখালী বিলে আমরা ৮৫ বিঘা সম্পত্তিতে ধান চাষ করে শান্তিপূর্ণভাবে ভোগ দখল করে আসছিলাম। কিন্তু বেশ কিছুদিন ধরে একই এলাকার মালেক মোল্যার ছেলে চিহ্নিত চাঁদাবাজ ও কুখ্যাত জামায়াত ক্যাডার আনারুল মোল্যা আমার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা না দিলে জমিতে ধান চাষ করতে দেবে না বলে সে হুমকি-ধামকি দেয়। এক পর্যায়ে ধান চাষের জন্য জমি প্রস্তুত করার সময় গত ৫ আগস্ট আনারুল মোল্যা তার সহযোগী হাফিজুর রহমানের ছেলে রকিব মোল্যা, আনারুলের ছেলে ফেরদাউস মোল্যা, আহাদ মোল্যার ছেলে ফারুক মোল্যা, আলী মোল্যা ও বিএনপি ক্যাডার আজহারুল ইসলাম মন্টুসহ ১০-১৫ জন আমার সম্পত্তিতে প্রবেশ করে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। ওই সময় তারা হামলা চালিয়ে আমাকে বেধড়ক মারপিট করে এবং ধানের বীজতলা নষ্ট করার পাশাপাশি ধান রোপণের জন্য প্রস্তুতকৃত জমি কুপিয়ে নষ্ট করে দেয়। এসময় আমার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে উল্লিখিতরা আমাকে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়।
তিনি আরো বলেন, বিগত ২০১৩ সালে সাতক্ষীরা শহরের সার্কিট হাউজ মোড়ে পুলিশের গুলিতে নিহত জামায়াত নেতা তুয়ারডাঙ্গা গ্রামের সালাম মোল্যা উক্ত আনারুলের আপন চাচা। সে সময় আনারুলও সরকারে উৎখাতের জন্য বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ড চালিয়েছিল।
তিনি জামায়াত ক্যাডার আনারুল ও তার বাহিনীর হাত থেকে নিষ্কৃতি পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version