Site icon suprovatsatkhira.com

হামলা ভাঙচুর ও মারপিটের অভিযোগে ইউপি সদস্যর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: শ্যামনগরের গাবুরা ইউপি সদস্য রহিম মাস্টার ও তার ভাই নুরীর বিরুদ্ধে হামলা ভাঙচুর ও মারপিটের অভিযোগ উঠেছে।
শনিবার (১১ আগস্ট) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের নাপিতখালি গ্রামের মোজাহিদুল ইসলাম এই অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার পরিবারকে বারবার হয়রানি করার চেষ্টা চালিয়ে আসছিল ইউপি সদস্য রহিম মাস্টার ও তার ভাই নুরী। এরই জেরে মোজাহিদুল, কবিরুল ইসলাম, জিয়াউর রহমান, মনিরুল ইসলাম, সেলিম, অহিদুজ্জামান, শহিদুল ইসলাম ও কালাম মোড়লের নামে সাতক্ষীরা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হয়। এই মামলায় ৯ আগস্ট চারজন জামিন নেন। জামিন লাভের এই খবর শুনে ইউপি মেম্বর রহিম মাস্টার ও তার ভাই নুরী ক্ষিপ্ত হয়ে নদীতে কাঁকড়া ধরতে যাওয়ার সময় আমাদের উপর হামলা করে। এতে শাহনাজ মোড়ল ও অহিদুজ্জামান গুরুতর আহত হন। এ সময় চিকিৎসা নেওয়ার জন্য যাতে তারা শ্যামনগর যেতে না পারেন সেজন্য নৌকা ও ট্রলার চালকদের হ্যান্ডেল কেড়ে নেয় তারা। পরে নৌ পুলিশের সহায়তায় শ্যামনগর হাসপাতালে ভর্তি হন তারা। এখনও তাদের ভয়ে মোজাহিদুলসহ অন্যান্যরা বাড়ির বাইরে আসতে পারছেন না।
তিনি বলেন, শনিবার দুপুরে রহিম মাস্টার ও নুরী তাদের সাঙ্গপাঙ্গ নিয়ে মোজাহিদুলসহ অন্যদের বাড়িঘর ভাঙচুরের চেষ্টা চালায়। এতে ভীত হয়ে গ্রামটি পুরুষ শূন্য হয়ে পড়ে।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, দ্বীপ ইউনিয়ন গাবুরার বিএনপি নেতা রহিম মাস্টার ও তার ভাই চিহ্নিত মাদক ব্যবসায়ী নুরীর অত্যাচারে মানুষ অতীষ্ঠ হয়ে উঠেছে। তাদের কাছে এলাকার সাধারণ মানুষ জিম্মি হয়ে আছে। তারা নাশকতামূলক নানা অপরাধের সাথে জড়িত।
তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং হামলা ভাঙচুর ও মারপিটের প্রতিকার দাবি করে মোজাহিদুল সাতক্ষীরার পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version