Site icon suprovatsatkhira.com

স্কুল টাইমে কোচিংয়ে পাওয়া গেলে টিসি: জেলা প্রশাসক

ডেস্ক রিপোর্ট: “স্কুল টাইমে বিদ্যালয়ের কোন শিক্ষার্থীকে কোচিং সেন্টারে পাওয়া গেলে তাকে সরাসরি টিসি দিয়ে বের করে দেওয়া হবে।” সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশে এ ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন।
‘শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ’ এই  স্লোগানকে ধারণ করে শনিবার (১১ আগস্ট) সকালে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে প্র্রধান শিক্ষক এসএম আব্দুল্লাহ আল-মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন এই ঘোষণা দেন।
এসময়, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি প্রধান শিক্ষক উম্মে হাবিবা, জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট আজহারুল ইসলাম, মো. কওছার প্রমুখ। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন হেলেনা পারভীন, হাবিবুর রহমান, বিথিকা সরকার প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মো. আনিছুর রহমান।
সমাবেশে জেলা প্রশাসক আরো বলেন, বর্তমান সরকার মানসম্মত শিক্ষা ব্যবস্থা চালু করেছে। শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের সন্তানের প্রতি সচেতন হতে হবে। এ বিদ্যালয়ের মায়েরা প্রতিযোগিতায় নেমেছে। এ মনোভাব থেকে বেরিয়ে আসতে হবে। স্কুল টাইমে বিদ্যালয়ের কোন শিক্ষার্থীকে কোচিং সেন্টারে পাওয়া গেলে তাকে সরাসরি টিসি দিয়ে বের করে দেওয়া হবে এবং স্কুল এলাকাসহ বিভিন্ন কোচিং সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version