Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২


শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরের গাবুরা ইউনিয়নের নাপিতখালিতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১২ আহত হয়েছেন। শুক্রবার (১০ আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।
সংঘর্ষে আহতরা হলেন, নাপিতখালী গ্রামের মুল্লুক চাঁদ সরদারের ছেলে জিয়া, মহাতাবের ছেলে মনিরুল, হক মোড়লের ছেলে শাহানাজ ও অহিদুজ্জামান, বাশার মোড়লের ছেলে আব্দুল্লাহ ও হবি, আমিন মোড়লের ছেলে কালাম মোড়ল ও কবিরুল, একই গ্রামের হুরমান সরদারের ছেলে জাহাঙ্গীর সরদার ও সুরাত জামান সরদার, আরশাদ সরদারের ছেলে আহম্মদ সরদার ও আজহারুল সরদার। আহতরা বর্তমানে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে উভয়পক্ষের মধ্যে পারিবারিক কলহের জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় শ্যামনগর থানায় মামলা হয়। এতে মুল্লুক চাঁদ সরদারের ছেলে জিয়া, মহাতাবের ছেলে মনিরুল, হক মোড়লের ছেলে শাহানাজ ও অহিদুজ্জামান, বাশার মোড়লের ছেলে আব্দুল্লাহ ও হবিসহ আরো অনেককে আসামি করা হয়। এর জের ধরে শুক্রবার রাতে বাদী-বিবাদীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় শ্যামনগর থানায় কোনো পক্ষই অভিযোগ দাখিল করেনি বলে জানিয়েছেন শ্যামনগর থানা ওসি (তদন্ত) মো. জিয়াউর রহমান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version