Site icon suprovatsatkhira.com

যুবলীগ নেতা খোরশেদ আলম রিপনের বিরুদ্ধে শহীদ মিনার ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট: যুবলীগ নেতা খোরশেদ আলম রিপনের বিরুদ্ধে শহীদ মিনার ভাঙচুর ও এক যুবকের উপর হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
শনিবার (২৫ আগস্ট) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সদর উপজেলার বাঁশদহা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড এ মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাসানুল ইসলাম, বাঁশদহা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোমিন, মুক্তিযোদ্ধা সহিল উদ্দীন, জিয়াদ আলী, সাবেক ইউপি সদস্য আজিজুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. হাসানুজ্জামান বলেন, ঈদ-উল-আজহার নামাজ আদায়ের আগে হাওয়ালখালি গ্রামের খোরশেদ আলম রিপন ও হান্নান একই গ্রামের সমাজকর্মী আলাউদ্দিনকে বেধড়ক মারপিট করে। এ সময় মুসুল্লিরা তাকে উদ্ধার করেন। তিনি বলেন, কিছুদিন আগে হাওয়ালখালি প্রাথমিক বিদ্যালয়ে আলাউদ্দিন নিজ খরচে একটি শহীদ মিনার তৈরি করে দেন। শহীদ মিনার তৈরির সময় এলাকার যুবলীগ নেতা খোরশেদ আলম রিপন তার কাছে ২৫ হাজার টাকা চাঁদা চায়। তিনি তা দিতে অস্বীকার করায় রিপন ও তার লোকজন গভীর রাতে শহীদ মিনারটি ভেঙে ফেলে। এ নিয়ে থানায় মামলা হলে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি বলেন, এই মামলা করার কৈফিয়ত চেয়ে খোরশেদ আলম রিপন ও তার সহযোগী হান্নান এবার আলাউদ্দিনকে প্রকাশ্যে ঈদ জামাতের মাঠে মারধর করলো। মুক্তিযোদ্ধারা বলেন, রিপন একজন সন্ত্রাসী। জাতীয়তাবাদী যুবদলের বাঁশদহা ইউনিয়ন সেক্রেটারি হিসাবে সন্ত্রাস চালিয়ে এখন গা বাঁচাতে ভোল পাল্টে সে যুবলীগে যোগ দিয়েছে। দখল করেছে ইউপি যুবলীগের সেক্রেটারির পদ। রিপন কিছুদিন আগেও বঙ্গবন্ধু ও শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি করতো। এখন বঙ্গবন্ধুর ছবি টানিয়ে হঠাৎ আওয়ামী লীগ সেজেছে। তারা এই মুখোশধারী যুবলীগ নেতার শাস্তি দাবি করেন।
তবে দল পরিবর্তন ও হামলার বিষয়ে জানবার জন্য রিপনের কাছে শনিবার বিকাল ৪টার দিকে বারবার ফোন করা হলেও তিনি তা রিসিভ করেন নি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version