Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে চুরির অভিযোগে আটক ৩

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরের জোঁকা-কোমলপুর গ্রামে স্থানীয় জনগণ চুরির অভিযোগে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক তিন ব্যক্তি হলেন- উপজেলার জোঁকা-কোমলপুর গ্রামের আলী আহম্মদের ছেলে রফিকুল ইসলাম (২৫), গ্রামের মফেজ গাজীর ছেলে নাজমুল হোসেন (২৪), আবুল কাসেম মোল্লার ছেলে আব্দুল্লাহ (২৬)। বৃহস্পতিবার (৯ আগস্ট) গভীর রাতে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার গভীররাতে উপজেলার কোমলপুর গ্রামের মোহাম্মদ আলী মোড়লের বাড়ি থেকে একটি সোনার চেইন, একটি আংটি, নগদ ২০ হাজার টাকা চুরি করে পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজন টের পেয়ে চোরদের ধাওয়া করে। এক পর্যায়ে রফিকুলকে রাত ১টার দিকে তার বাড়ি থেকে আটক করা হয়। এর আগে ওই চোরেরা জোঁকা গ্রামের মনি মোড়লের বাড়ি থেকে একটি সোনার চেইন, সোনার এক জোড়া কানের দুল, তিনটি আংটি, একটি বিদেশি টর্চ লাইট, দুইটি মোবাইল ফোন ও নগদ ৩৫ হাজার টাকা এবং মল্লিকপুর গ্রামের খোকনের বাড়ি থেকে একটি মোবাইল ফোন চুরি করে।
রফিকুলকে ধরে এনে ওই রাতেই কোমলপুর বাজার কমিটির সভাপতি তরিকুল ইসলামের নিকট হস্তান্তর করে। শুক্রবার (১০ আগস্ট) সকালে রফিকুলের স্বীকারোক্তিতে তার সহযোগী নাজমুল ও আব্দুল্লাহকে তাদের বাড়ি থেকে আটক করে গণধোলাই দিয়ে ঝাঁপা ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করা হয়।
স্থানীয়রা আরো জানায়, রফিকুল মাদক সেবনকারী এবং একটি পাচার মামলার দশ বছরের জেলখাটা আসামি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version