Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে ইঁদুর নিধনে সচেতনতামূলক সভা

মণিরামপুর ( যশোর ) প্রতিনিধি: ‘ইঁদুর দমন সফল করি, মাঠের ফসল গোলায় ভরি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইঁদুর নিধন সম্পর্কে এক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ আগস্ট) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মণিরামপুরের দূর্বাডাঙ্গা ইউপি কার্যালয়ের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা কৃষি কর্মকর্তা সুশান্ত কুমার তরফদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর যশোর অঞ্চলের অতিরিক্ত পরিচালক চন্ডী দাস কুন্ডু।
সভায় প্রধান অতিথি বলেন, আমাদের কৃষি সম্পদ রক্ষার্থে ইঁদুর নিধন করা খুবই জরুরি। তিনি ইঁদুর নিধন করে স্থানীয় কৃষি তথ্য ও পরামর্শ কেন্দ্রে ইঁদুরের লেজ জমা দিলে তাকে পুরস্কৃত করা হবে মর্মে ঘোষণা দেন।
আলোচনায় উপ-সহকারি কৃষি কর্মকর্তা ফরহাদ শরীফের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর যশোরের উপ-পরিচালক কাজী হাবীবুর রহমান, কৃষি সম্প্রসারণ অফিসার মানিক সরকার, সহকারি কৃষি সম্প্রসারণ অফিসার মোজাম্মেল হোসেন, ইউপি সদস্য সেলিম আক্তার, স্থানীয় আ’লীগ নেতা মুজিবুর রহমান প্রমুখ। সভায় স্থানীয় কৃষক-কৃষাণী ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ প্রায় দুই শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version