Site icon suprovatsatkhira.com

প্রেমের ফাঁদে ফেলে দুই লাখ টাকা চাঁদা দাবি, গ্রেফতার ১

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার এক যুবককে প্রেমের ফাঁদে ফেলে দুই লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় সিরাজুল ইসলাম মোড়ল (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে যশোর জেলার কেশবপুর উপজেলার কাথন্ডা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সিরাজুল ইসলাম মোড়ল (৪৫) ওই গ্রামের ইন্তাজ আলী মোড়লের ছেলে।
পুলিশ জানায়, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার যুবক গাউসুল আযম সাকিলের সাথে মোবাইলে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন কেশবপুরের কাথন্ডা গ্রামের সিরাজুল ইসলাম মোড়লের স্ত্রী গৃহবধূ জাহানারা খাতুন। এক পর্যায়ে ওই গৃহবধূ গত রোববার কোরবানির মাংস খাওয়ার জন্য সাকিলকে বাড়িতে দাওয়াত করেন। সাকিল তার বাড়িতে গেলে ওই গৃহবধূ ও তার স্বামী তাকে ঘরে আটকে রেখে তার (সাকিলের) মোবাইল থেকে পরিবারের সদস্যদের কাছে ফোন করে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। বিষয়টি সাথে সাথেই সাকিলের বাবা সিরাজুল ইসলাম সাতক্ষীরা সদর থানা পুলিশকে অবহিত করেন। এরপর পুলিশ কৌশলে সাকিলের পরিবারের পক্ষ থেকে ওই গৃহবধূর সাথে মোবাইলে কথা বলে একটি বিকাশ নাম্বার চান। পুলিশ প্রথমে ওই বিকাশ নাম্বারে ১০ হাজার টাকা বিকাশ করেন।
এরপর কেশবপুর পুলিশের সহায়তায় সাদা পোশাকধারী পুলিশ ওই বিকাশ নাম্বারটি খুঁজে সেখানে ওৎ পেতে থাকেন। একপর্যায়ে ওই বিকাশ কাউন্টার থেকে টাকা নেয়ার সময় পুলিশ ওই গৃহবধূর স্বামী সিরাজুলকে গ্রেফতার করেন। তবে, পালিয়ে যেতে সক্ষম হন গৃহবধূ জাহানারা খাতুন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় সাকিলের বাবা বাদী হয়ে সিরাজুল ও তার স্ত্রী জাহানারার বিরুদ্ধে মঙ্গলবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version