Site icon suprovatsatkhira.com

পারুলিয়ায় মোটর সাইকেলের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু

সখিপুর (দেবহাটা) প্রতিনিধি: দেবহাটার পারুলিয়ায় মোটর সাইকেলের ধাক্কায় শরিফুল সরদার (৪০) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে ইউনিয়নের চালতেতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের হাজীপুর গ্রামের মৃত গোহর সরদারের ছোট ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, নিহত শরিফুল সরদার দীর্ঘ দিন ধরে ব্যাটারিচালিত ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। তিনি স্ত্রী ও তিন সন্তানের জীবিকার একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। প্রতিদিনের ন্যায় সোমবার (১৩ আগস্ট) শরিফুল বাড়ি থেকে ভ্যান চালানোর জন্য বের হলে বিকালে নিজ গ্রাম থেকে কয়েকজন ব্যক্তি বিবাহের উদ্দেশ্যে মেয়ে দেখার জন্য দেবহাটার গাজীরহাটে ভাড়া করে নিয়ে আসে। গাজীরহাট থেকে মেয়ে দেখে বাড়িতে ফেরার পথে বিকাল সাড়ে পাঁচটার দিকে পারুলিয়া ইউনিয়নের চালতেতলা নামক স্থানে পৌঁছুলে পারুলিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দক্ষিণ পারুলিয়া গ্রামের কবির মোল্যার ছেলে ইপ্তি (১৭) বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সামনা সামনি ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ভ্যান চালক শরিফুল সরদার গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়। ওই দিন রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে মঙ্গলবার সকাল ১১টায় নিহতের লাশ তার নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।
ঘটনার পর থেকে ঘাতক মোটরসাইকেল চালক ইপ্তি পালাতক থাকায় তার পিতা কবির মোল্যার সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন, মোটরসাইকেলটি কে বা কারা কোথা থেকে নিয়ে এসেছে আমার কিছুই জানা নেই বলা মাত্র ফোন কেটে দিয়ে সুইচ অফ করে রাখে। পরে প্রকৃত ঘটনা জানার জন্য তার বাড়িতে যাওয়া হলে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে তিনি আত্মগোপন করেন।
এ ব্যাপারে দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী জানান, এ ঘটনায় দেবহাটা থানায় কোন অভিযোগ দায়ের করা হয় নি। তবে সাতক্ষীরা সদর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৭৫ তারিখ-১৩/০৮/১৮ ।
প্রসঙ্গত, মোটরসাইকেল চালক ইপ্তির মোটরসাইকেলটি ঘটনাস্থলে স্থানীয় জনতা আটক করলেও ইপ্তির পিতা কবির মোল্যা ক্ষমতার জোরে কয়েকজনকে সাথে নিয়ে ঘটনাস্থল থেকে জোর পূর্বক তাকে ছাড়িয়ে নিয়ে আসে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version