Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় গুণীজন সংবর্ধনা

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছার বান্দিকাটিতে ঈদ পুনর্মিলনী উপলক্ষ্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত শিক্ষার্থী ও গুণী মাতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (২৫ আগস্ট) সকালে বান্দিকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে বান্দিকাটি দুস্থ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিআরডিবি এর যুগ্ম পরিচালক (অব.) এস এম সোহেল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সৈয়দ আলী মোড়ল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ড. আব্দুল গফুর গাজী, চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, অধ্যাপক সেখ রুহুল কুদ্দুস, অধ্যাপক এস এম মোহাম্মুদ উল্লাহ, অধ্যাপক সুধাংশু কুমার মণ্ডল, এসআই শরীফ আল মামুন, প্রধান শিক্ষক জাহানারা খাতুন প্রমুখ।
অনুষ্ঠানে প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বান্দিকাটি দুস্থ কল্যাণ ট্রাস্টের সভাপতি ও প্রাক্তন সহকারি অধ্যাপক এসএম লোকমান হাকিম, সম্পাদক অ্যাডভোকেট এস এম মুজিবর রহমান, সাবেক উপজেলা নির্বাচন অফিসার সাবিহা নাছরিন, প্রভাষক এস এম মোস্তাফিজুর রহমান, শাহিনুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে স্নাতকোত্তর ২৫ জন পুরুষ ও ২০ জন মহিলা, স্নাতক ১০ জন শিক্ষার্থী, তিনজন গুণী মাতা ও এক জন আদর্শ শিক্ষক (মরণোত্তর) সম্মাননা প্রদান করা হয়।
অপরদিকে, ভোলানাথ সুখদা সুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ে ১৯৯৫ সালের এসএসসি ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান শিক্ষক বদিউজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি আজিজুল ইসলাম আকু, শিক্ষক ময়নউদ্দিন আহম্মেদ, অনিল কৃষ্ণ, ছন্দা রানী ঘোষ, হিমাংশু, ৯৫ ব্যাচের সাবেরা, মোশারাফ, আ. হালিম প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version