Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় বিএল কলেজে অর্নাস পড়ুয়া শিক্ষার্থী সোনালী বিশ্বাসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সে ডুমুরিয়ার আইতলা গ্রামের নিতাই বিশ্বাসের মেয়ে।
মঙ্গলবার (২৮ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার বোয়ালিয়া ব্রীজ সংলগ্ন মালোপাড়ায় এই ঘটনা ঘটে।
পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে স্বামীর ঘরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সোনালীকে বাড়ির লোকজন ঝুলন্ত অবস্থায় দেখে। পরে সোনালীকে উদ্ধার করে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশের এস আই অখিল রায় মৃতের সুরতহাল রিপোর্ট শেষে জানিয়েছেন, মৃতের গলায় অর্ধাচন্দ্রাকারের কালো দাগ, মাথা ফোলা ও শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাটো আঘাতের চিহ্ন রয়েছে। সোনালীর মৃত্যুর পিছনে স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহ, শ্বশুর-শ্বাশুড়ির মানসিক নির্যাতন বা কি রহস্য তা পুলিশ অনুসন্ধানের চেষ্টা করছে।
এঘটনায় সোনালীর স্বামী রবিন ও শ্বশুর বাবুলালকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়ে ৫৪ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে।
অন্যদিকে, একমাত্র মেয়ে হারিয়ে সোনালীর বাবা নিতাই বিশ্বাস ও নিকট আত্মীয়রা অভিযোগ করেছেন, তার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মৃতের পরিবারের অভিযোগ, এ পরিস্থিতি সামাল দিতে গদাইপুরের সাবেক ইউপি চেয়ারম্যান কাজী আব্দুস সালাম বাচ্চু দিনভর হাসপাতাল, থানা ও মৃতের স্বজনদের সাথে যোগাযোগ রক্ষা করে পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করছেন। সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, সোনালী বিএল কলেজে পড়া অবস্থায় একই কলেজে পড়ুয়া পাইকগাছার বোয়ালিয়ার বাবুলাল বিশ্বাসের ছেলে রবীন বিশ্বাসের সাথে প্রেমে জড়িয়ে পড়ে। তারা তিন বছর আগে রেজি. করে বিয়ে করে। সর্বশেষ ২ মাস পূর্বে তাদের ধর্মীয়মতে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version