Site icon suprovatsatkhira.com

নতুন ২ কোটি ২৫ লক্ষ ভোটারকে তরুণ লীগের ছত্রছায়ায় আনতে হবে: মুনসুর আহম্মেদ

ডেস্ক রিপোর্ট: “নতুন দুই কোটি ২৫ লক্ষ ভোটারকে তরুণ লীগের ছত্রছায়ায় আনতে হবে। তাহলে সবগুলো আসনই আমরা শেখ হাসিনাকে উপহার দিতে পারব।” বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ এ কথা বলেন।
রোববার (২৬ আগস্ট) বিকাল ৪টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে তরুণলীগ আয়োজিত এ দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা তরুণলীগের সভাপতি মো. শাহানুর ইসলাম শাহীন। জেলা তরুণলীগের সাধারণ সম্পাদক কাজী জিল্লুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। আলোচনায় অংশ নেন আওয়ামী তরুণলীগের প্রেসিডিয়াম সদস্য আসাদুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য নাছিমা খানম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন-উর-রশিদ, জেলা তরুণলীগের প্রচার সম্পাদক আসাদুজ্জামান, কালিগঞ্জ উপজেলা তরুণলীগের সভাপতি মোকলেসুর রহমান মুকুল ও সহ সভাপতি আব্দুল কুদ্দুস।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মুনসুর আহমেদ আরও বলেন, “বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্র করেছিল পাকিস্তানিরা। তারা পারেনি। বাঙালি জেল ভেঙে তাকে উদ্ধার করে এনেছে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তাদের উদ্দেশ্য শুধু বঙ্গবন্ধুকে হত্যা করা ছিল না, তারা চেয়েছিল মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে। আপনারা জানেন, সেই হত্যাকারীদের পরবর্তীতে পুরস্কৃত করা হয়েছে, দেশে-বিদেশে চাকরি দেয়া হয়েছে, সংসদ সদস্য বানানো হয়েছে, মন্ত্রী বানানো হয়েছে। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় এসে তাদের বিচার করেছে। বিদেশে পালিয়ে থাকা হত্যাকারীদের খুঁজে বের করে বিচারের অওতায় আনার কার্যক্রম চলছে। এবছর দুই কোটি ২৫ লক্ষ নতুন ভোটার ভোট দেবে। তাদের অব্যশ্যই তরুণলীগের ছত্রছায়ায় আনতে হবে। তারা যেন বাইরে না যায়। তাহলে সবগুলো আসনই আমরা শেখ হাসিনাকে উপহার দিতে পারব। শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবে তিনি হবেন নৌকার মাঝি।”
এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, “শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে। এ জন্য আমরা শোককে শক্তিতে রূপান্তর করতে পেরেছি। শেখ হাসিনা সৎ হিসেবে বিশ্বের ৩ নম্বর ও ক্ষমতাধর হিসেবে বিশ্বের ১০ নম্বর প্রধানমন্ত্রী হওয়ায় আমরা গর্ব অনুভব করি। ছেলেমেয়েরা সরকারি খরচে লেখাপড়া করছে, চিকিৎসা সেবার মান উন্নত হচ্ছে। আরেকটি কথা বলতে চাই, জেলা তরুণলীগের কমিটি বারবার পরিবর্তন করা হচ্ছে, ইতোপূর্বে চারবার পরিবর্তন করা হয়েছে, এখন ৫ম কমিটি চলছে। একটা কমিটি সুসংগঠিত করতে এক দেড় বছর সময় লাগে। বারবার কমিটি পরিবর্তন না করে কমিটির সদস্যের মান উন্নয়ন করতে হবে।”

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version