Site icon suprovatsatkhira.com

দেশকে পাকিস্তানি রাষ্ট্র বানাতে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল: সাংসদ শেখ আফিল উদ্দিন

এম ওসমান, বেনাপোল: সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, ১৫ আগস্ট ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করেছিল এই দেশকে পাকিস্তানি রাষ্ট্র বানাতে। বিশ্বের ইতিহাসে আর কোন নজির নেই যেখানে এমন জনপ্রিয় এক নেতাকে স্বপরিবারে হত্যা করা হয়েছে।
রোববার (২৬ আগস্ট) বিকালে জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে শার্শার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সকল ষড়যন্ত্র উপেক্ষা করে যুদ্ধ পরবর্তী সময়ে যখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে স্বনির্ভরের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন ঠিক সেই মুহূর্তে তাকে হত্যা করে দেশ ধ্বংস করার জন্য পরিকল্পনা করা হয়।
সাংসদ আফির উদ্দীন বিএনপি-জামায়াতের অন্যায়-অত্যাচারের কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, তারা দেশকে পঙ্গু বানিয়ে ছেড়েছে। আজ শেখ হাসিনার সরকার সব বাধা-বিপত্তি উপেক্ষা করে মুজিব আদর্শে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে চলছে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।
উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়নাল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সহ-সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহারাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version