Site icon suprovatsatkhira.com

দেবহাটায় ট্রাফিক সপ্তাহের ২য় দিনে ২৩ মামলা

মীর খায়রুল আলম ও সাইফুল ইসলাম নিরব, দেবহাটা: দেবহাটায় ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিনে ফিটনেসবিহীন অবৈধ যানবাহন ও ড্রাইভিং লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে ২৩টি মামলা দায়ের করা হয়েছে।
সোমবার (৬ আগস্ট) সকালে সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের সখিপুর কলেজ মোড়ে পরিচালিত অভিযানের সময় এই মামলা দায়ের করা হয়।
ট্রাফিক সপ্তাহ চলাকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ উপস্থিত হয়ে বলেন, নিরাপদ সড়ক চাই। আন্দোলনরত শিক্ষার্থীদের দাবি যুক্তিসংগত। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই দাবিগুলো মেনে নিয়েছেন ও সেগুলো দ্রুত কার্যকর করছেন। সেই সুবাদে শিক্ষার্থীদের শিক্ষালয়ে ফিরে যাওয়ার আহবান জানান তিনি।
অভিযানের নেতৃত্ব প্রদান করেন দেবহাটা-আশাশুনি সার্কেলের সহকারি পুলিশ সুপার শেখ মো. ইয়াছিন আলি ও দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেবহাটা থানার সেকেন্ড অফিসার ইয়ামিন আলী, এসআই উজ্জল দত্ত, এএসআই আবুল কালাম, মামুনুর রহমান, আলমগীর হোসেন, নিখিল কুমার, দরবেশ ফকির, মাসুম বিল্লাহ, আমজাদ হোসেন, শামিম হোসেন, আলাউদ্দিন, পিএসআই মানিক, প্রদ্যুৎ প্রমুখ।
এসময় ট্রাফিক সপ্তাহ পালনে সেবা প্রদান ও সড়কে নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষ্যে মোটরযান আইনে গাড়ির কাগজপত্রাদি চেক করা হয় এবং লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে ২৩টি মামলা মামলা দায়ের করা হয়। অভিযানকালে কাগজপত্রাদি গাড়িতে রাখা ও হেলমেট পরিধান করে গাড়ি চালানোর জন্য অনুরোধ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version