Site icon suprovatsatkhira.com

তালায় শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

তালা প্রতিনিধি: তালার লাউতাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. ফারুক হোসেনের অনৈতিক কর্মকাণ্ড, সরকারি টাকা আত্মসাৎ, বিদ্যালয়ের শিক্ষিকার সাথে পরকীয়া সম্পর্ক, ছাত্রীদের সাথে অশালীন আচারণ, বিদ্যালয়ে নিয়মিত উপস্থিত না হওয়াসহ একাধিক অভিযোগ উঠেছে।
খোঁজ নিয়ে জানা যায়, সহকারি শিক্ষক মো. ফারুক হোসেন উপজেলার লাউতাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে কয়েক বছর দায়িত্ব পালনকালে ২০১৫, ২০১৬ এবং ২০১৭ সালে সরকারের বরাদ্দ দেওয়া অনুদানের এক লক্ষ কুড়ি হাজার টাকা, রুটিন মেইনটেনেন্সের দশ হাজার টাকা, বিদ্যালয়ের একটি পুকুর অবৈধভাবে ইজারা দেওয়া টাকা, প্রাক প্রাথমিক শ্রেণি কক্ষ সজ্জিতকরণের পনের হাজার টাকা এবং স্কুল কনটিজেন্সির বরাদ্দ পনের হাজার টাকা আত্মসাৎ করেছেন। এছাড়াও ছাত্রীদের সাথে অশালীন আচারণ ও বিদ্যালয়ে নিয়মিত না আসার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অভিযোগ, বর্তমানে তিনি বিদ্যালয়ের এক সহকারি শিক্ষিকার সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েছেন।
এ ব্যাপারে জানতে চাইলে ৮৪নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীকান্ত কুমার সরদার জানান, আমি চলতি বছরের ১৯ জুন এখানে যোগদান করেছি। আমার কাছে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি দেখবো।
এ ব্যাপারে অভিযুক্ত সহকারি শিক্ষক মো. ফারুক হোসেন জানান, আমি ষড়যন্ত্রের শিকার। আমাকে ফাঁসানোর জন্য এসব করা হচ্ছে।
এ বিষয়ে তালা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. অহিদুল ইসলাম বলেন, এই ধরনের ঘটনা শোনার পর আমি খোঁজ নিয়ে সহকারি শিক্ষক মো. ফারুক হোসেনের তিনটি অর্থ বছরের আর্থিক অনিয়মের সত্যতা পেয়েছি। এছাড়া তাঁর পরকীয়া প্রেমের সম্পর্কসহ বেশ কিছু অনৈতিক সম্পর্ক ও কর্মকাণ্ডর অভিযোগ পেয়েছি। এসব ঘটনায় তার বিরুদ্ধে অফিসিয়াল ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version