Site icon suprovatsatkhira.com

জেলায় ট্রাফিক সপ্তাহে ৩৬৯৭ মামলা, ১২৭ যানবাহন আটক

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলায় ট্রাফিক সপ্তাহের দশ দিনের অভিযানে ৩৬৯৭টি মামলা ও ১২৭টি যানবাহন আটক করা হয়েছে। এসব মামলায় জরিমানা বাবদ প্রায় ছয় লক্ষ ৬৪ হাজার দুই’শ টাকা আদায়ের চেষ্টা অব্যাহত আছে।
গত রোববার (৫ আগস্ট) থেকে মঙ্গলবার (১৪ আগস্ট) পর্যন্ত মোটরযান অধ্যাদেশ অনুযায়ী জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এসব মামলা দায়ের করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখা জানায়, সাতক্ষীরা জেলায় ট্রাফিক সপ্তাহের দশ দিনের অভিযানে ৩৬৯৭টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে সাতক্ষীরা সদরে ৫৬২টি, কলারোয়ায় ২০০টি, তালায় ৩৯৯টি, কালিগঞ্জে ২৫৪টি, শ্যামনগরে ১২৪টি, আশাশুনিতে ৮৬টি, দেবহাটায় ২৯৭টি, পাটকেলঘাটায় ৫৪৭টি ও ট্রাফিক বিভাগে ১০৫৪টি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে ট্রাফিক সপ্তাহের অভিযানে ১২৭টি যানবাহন আটক করা হয়েছে। এর মধ্যে সাতক্ষীরা সদরে ৩৪টি, কলারোয়ায় ৭টি, তালায় ৪টি, কালিগঞ্জে ২টি, আশাশুনিতে ১৬টি, পাটকেলঘাটায় ২টি ও ট্রাফিক বিভাগে ৬২টি বিভিন্ন ধরণের যানবাহন আটক করা হয়েছে।
তালা প্রতিনিধি জানান, ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে তালা থানা পুলিশের ১০দিনের অভিযানে ৪৪৩ টি মামলা দায়ের হয়েছে। এছাড়া বৈধ কোনও কাগজপত্র না থাকায় ২টি মটরসাইকেল জব্দ করেছে পুলিশ।
তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে তালা থানার অধীনে বিভিন্ন সড়কে অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার ট্রাফিক সপ্তাহ’র শেষ দিন পর্যন্ত বিভিন্ন অপরাধে ৪৪৩টি বাস, ট্রাক, পিকআপ ও মটরসাইকেলর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এছাড়া কোন কাগজপত্র না থাকায় দুটি মটরসাইকেল জব্দ করা হয়েছে। ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে পুলিশের সাথে কলেজের শিক্ষার্থীরা দু’দিন অভিযানে অংশগ্রহন করে।
ওসি আরও জানান, ট্রফিক সপ্তাহ শেষ হলেও অবৈধ মটরযানের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version