Site icon suprovatsatkhira.com

গাবুরায় ঘের ব্যবসায়ী আব্দুস সাত্তার জোয়াদ্দার খুন, আটক ২

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী গ্রামের মৎস্য ঘের মালিক আব্দুস সাত্তার জোয়াদ্দার (৬০) দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন। রোববার (১৩ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে আব্দুস সাত্তার জোয়াদ্দার নিজ মৎস্য ঘেরের বাসায় ঘুমিয়ে থাকা অবস্থায় অস্ত্রধারী দুর্বৃত্তরা হাতুড়ি ও লোহার রড দিয়ে তাকে পিটিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।
আটককৃতরা হলেন- পার্শ্বেমারী গ্রামের আকিজ উদ্দীনের ছেলে নজরুল ইসলাম ও গাগড়ামারী গ্রামের আসাদুল্লাহ গালিবের ছেলে মজিবুল্লাহ।
সাত্তার জোয়াদ্দারের ভাই আমিরুল জোয়াদ্দার জানান, সাত্তার জোয়াদ্দার তার নিজ মৎস্য ঘেরে ঘুমিয়ে থাকা অবস্থায় রাত ১টার দিকে সন্ত্রাসীরা ঘেরের বাসায় প্রবেশ করে ঘেরের পাহারাদারকে আটক করে খুটির সাথে তার হাত, পা ও মুখ বেধে রেখে সাত্তার জোয়াদ্দারকে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে তার দুই হাত ও দুই পা ভেঙে দেয়। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর পাহারাদারের চিৎকারে স্থানীয়রা এসে পাহারাদারকে বাধন মুক্ত করে। পরে বাড়িতে খবর দিলে তার আত্মীয় স্বজন এসে তাকে উদ্ধার করে দ্রæত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়েছে।
শ্যামনগর থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান জানান, ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। ময়না তদন্ত শেষে আব্দুস সাত্তার জোয়াদ্দারকে তার স্বজনরা সাতক্ষীরা সদরে দাফন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version