Site icon suprovatsatkhira.com

কুশুলিয়ায় ৪ দলীয় ফুটবল টুর্নামেন্টে উত্তর শ্রীপুর ও ভুরুলিয়ার চালিতাঘাটা ফাইনালে

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জের কুশুলিয়ায় চারদলীয় ফুটবল টুর্নামেন্টে ফাইনালে উন্নীত হয়েছে শ্যামনগরের ভুরুলিয়ার চালিতাঘাটা মহাসীন রেজা ফুটবল একাদশ ও কালিগঞ্জের উত্তর শ্রীপুর ফুটবল একাদশ।
মঙ্গলবার (৭ আগস্ট) বিকাল ৪টায় কসমস ক্লাবের আয়োজনে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।
কুশুলিয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান কাজী মোফাখখারুল ইসলাম নীলু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শেখ ওয়াহেদুজ্জামান।
উদ্বোধনী খেলায় কালিগঞ্জের নলতার জাহেদানগর ফুটবল একাদশ ও শ্যামনগর উপজেলার ঈশ^রীপুর সাদ ফ্যাশন ফুটবল একাদশের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে অমিমাংসিত ভাবে শেষ হয়। পরবর্তীতে টাইব্রেকারে জাহেদানগর ফুটবল একাদশ ৫-৪ গোলের ব্যবধানে ঈশ্বরীপুরকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।
খেলা পরিচালনা করেন ফিফা রেফারি শেখ ইকবাল আলম বাবলু এবং সহকারি হিসেবে ছিলেন আব্দুর রাশেদ, বাবলু ও সৈয়দ মোমেন।
উদ্বোধনী অনুষ্ঠানে কাজী আব্দুর রহমান বাবু ও মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারি অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, অর্থ সম্পাদক কাজী মোজাহিদুল ইসলাম তরুণ, কুশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী কাউফিল আরা সজল, ৮নং ওয়ার্ড মেম্বর কাজী গোলাম মোস্তফা, ৯নং ওয়ার্ড মেম্বর শেখ সিরাজুল ইসলাম, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি শেখ শাহাজাল প্রমুখ।
উল্লেখ্য, আগামী ১৪ আগস্ট মঙ্গলবার টুর্নামেন্টের ফাইনাল খেলায় শ্যামনগরের ভুরুলিয়ার চালিতাঘাটা মহাসীন রেজা ফুটবল একাদশ ও কালিগঞ্জের উত্তর শ্রীপুর ফুটবল একাদশ পরস্পর মুখোমুখি হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version