Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের শিক্ষার্থীদের কালো ব্যাজ পরালেন এমপি জগলুল

শেখ শাওন আহমেদ সোহাগ, কালিগঞ্জ: শোকাবহ আগস্টের প্রথম দিনে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কালিগঞ্জের বিভিন্ন কলেজের শিক্ষক-শিক্ষার্থী, কর্মচারী ও পথচারীদের কালো ব্যাজ পরিয়ে দিলেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার।
বুধবার (১ আগস্ট) সকালে সংসদ সদস্য উপজেলার বিভিন্ন কলেজে গিয়ে শিক্ষার্থীদেরকে কালো ব্যাজ পরিয়ে দেন। একই সাথে উপজেলা সদরে অবস্থিত ফুলতলা মোড় এলাকায় বিভিন্ন ব্যক্তিকে নিজ হাতে কালো ব্যাজ পরিয়ে দেন।
সূত্র জানায়, বেলা সাড়ে ১২টার দিকে তিনি কালিগঞ্জের নারী শিক্ষা প্রতিষ্ঠান রোকেয়া মনসুর মহিলা কলেজের শিক্ষার্থীদের ব্যাজ পরিয়ে দেন।
এসময় কলেজের অধ্যক্ষ একেএম জাফরুল আলমের সভাপতিত্বে ও প্রভাষক অলিউর রহমানের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসএম জগলুল হায়দার বলেন, আগস্ট শোকের মাস। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনককে সপরিবারে হত্যা করে এক কলঙ্কজনক ইতিহাসের সৃষ্টি করেছিল দুর্বৃত্তরা। সেই সব খুনীদের বিচার এদেশের মাটিতে হয়েছে। বর্তমানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরলস ভাবে কাজ করছেন। তিনি শোককে শক্তিতে পরিণত করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহবান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version