Site icon suprovatsatkhira.com

এসপি গোল্ডেন লাইনের মালিক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট: ঢাকার মগবাজারের বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহতের ঘটনায় লস্কর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও এসপি গোল্ডেন লাইনের মালিক জুনায়েদ হোসেন লস্করকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।
শুক্রবার (৪ আগস্ট) সাতক্ষীরা পৌরসভার লস্কার পাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৬ এর সিপিসি স্পেশাল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান।
অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন বলেন, রাজধানীর মগবাজারে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহতের ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে চালক ও বাস মালিককে আসামী করে মামলা করে। সড়ক দুর্ঘটনা নিয়ে দেশের অবস্থা উত্তাল থাকায় উপরের নির্দেশে (৪ আগস্ট) রাত ২টার দিকে এসপি গোল্ডেন লাইনের মালিক জুনায়েদ হোসেন লস্করকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সকালে তাকে র‌্যাব-৩ এলাকায় ঢাকায় পাঠানো হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, শুক্রবার (৩ আগস্ট) দুপুর দেড়টার দিকে রাজধানী ঢাকার মগ বজারের ওয়্যারলেস এলাকায় সাতক্ষীরার মালিকানাধীন এসপি গোল্ডেন লাইনের পরিবহনের ধাক্কায় সাইফুল ইসলাম রানা (৩০) নিহত হয়। তিনি ঢাকার মগবাজারের কমিউনিটি হাসপাতালের সেবক ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version