Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে দুই মাদ্রাসা ছাত্র নিখোঁজ

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির পাইথালী কওমি মাদ্রাসা ও তুয়ারডাঙ্গা মদিনাতুল কওমি মাদ্রাসার দুই ছাত্র গত এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে।
জানাগেছে, বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের আব্দুল ওয়াদুদ সানার ছেলে আল-মামুন (১২) পার্শ্ববর্তী পাইথালী কওমিয়া মাদ্রাসায় পড়ালেখা করে। সোমবার (৩০ জুলাই) সকাল ৮টায় সে বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বেরিয়ে আর ফিরেনি। ৯টার দিকে মাদ্রাসার শিক্ষক মুঠো ফোনে মামুন মাদ্রাসায় যায়নি বলে জানালে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেও অদ্যাবধি তার সন্ধান পাননি। এ ব্যাপারে আশাশুনি থানায় একটি জিডি করা হয়েছে।
অপরদিকে, মঙ্গলবার (৩১ জুলাই) রাতে খাজরা ইউনিয়নের তুয়ারডাঙ্গা মদিনাতুল কওমি মাদ্রাসার ছাত্র রাকিব হোসেন (১১) মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ান হয়ে আজও বাড়ি ফেরেনি। তুয়ারডাঙ্গা বাজারের চায়ের দোকানদার নিখোঁজ শিশুর পিতা আব্দুল কুদ্দুছ জানান, রাকিব প্রথমে হাফিজিয়ায় পড়ত। এখন সে মাদ্রাসায় পড়ছে। ঘটনার দিন মাদ্রাসায় আসরের নামাজ শেষে সে বাড়িতে আসে। সন্ধ্যায় রাতের খাবার খেয়ে মাগরিবের আগে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে চলে যায়। কিন্তু রাত ১২টার দিকে মাদ্রাসা হুজুর ফোন দিয়ে জানান, রাকিব মাদ্রাসায় যায়নি। কেউ যদি রাকিবের খোঁজ পান তাহলে ০১৭২১৮০৫৪২৯ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তার পিতা-মাতা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version