Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে ট্রাক চাপায় সপ্তম শ্রেণির ছাত্রী নিহত, ড্রাইভার-হেলপার আটক, জেলা প্রশাসকের ঘটনাস্থল পরিদর্শন

সমীর রায়: আশাশুনিতে ট্রাক চাপায় তিথি মনি স্বর্ণকার (১৩) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। এসময় ট্রাক ভাংচুরসহ ড্রাইভার-হেলপারকে গণধোলাই দিয়েছে উত্তেজিত জনতা। পরে জেলাপ্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের নেতৃত্বে ইউএনও ও আশাশুনি থানার ওসি ঘটনাস্থলে পৌঁছে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
মঙ্গলবার (১৪ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে শোভনালী ইউনিয়নের বদরতলা-হাজীপুর সড়কের হাজীপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিথি মনি স্বর্ণকার ওই ইউনিয়নের কাটাখালী গ্রামের পরিমল স্বর্ণকারের মেয়ে। সে বদরতলা হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী।
স্থানীয়রা জানান, সকালে স্কুলে আসার পথে পারুলিয়া থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই একটি (যশোর-ট ১১-৩৩২৭) ট্রাক ধাক্কা দিলে তিথি মনি ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
এসময় বিক্ষুব্ধ জনতা ট্রাকটি ভাংচুরসহ ঘাতক ট্রাকের ড্রাইভার আলীপুর ইউনিয়নের পুষ্পকাটি গ্রামের শেখ মাহবুবুর রহমানের ছেলে নুরআমিন (২৭) ও কুলিয়া গ্রামের মুকুল সরদারের ছেলে মিন্টু (১৮)কে গণধোলাই দিয়ে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ড্রাইভার ও হেলপারকে হেফাজতে নিতে গেলে এসআই প্রদীপ সানাসহ পুলিশের অন্যান্য সদস্যরা জনগণের হাতে লাঞ্ছিত হয়। ঘটনার কিছুক্ষণের মধ্যে জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফ্ফারা তাসনীন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ ঘটনাস্থলে পৌঁছে স্কুলের শিক্ষক, অভিভাবক ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। ড্রাইভার নুরআমিনকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও হেলপার মিন্টুকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ হেফাজতে ভর্তি করা হয়েছে। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নিয়ে নিহতের লাশ ময়না তদন্তের জন্যে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version