Site icon suprovatsatkhira.com

আ’লীগের ধানমন্ডি কার্যালয়ে হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে জামায়াত-শিবির-বিএনপির হামলার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ।
মঙ্গলবার (৭ আগস্ট) বিকাল সাড়ে ৫টায় সাতক্ষীরা নিউমার্কেটের সামনে সদর উপজেলা যুবলীগের উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান।
সমাবেশে প্রধান অতিথি বলেন, জামায়াত-শিবির ও বিএনপি আন্দোলনের নামে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করছে। তারা আন্দোলনে কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করছে। তারা কোটা আন্দোলনের নামে সারা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংস করেছে। আন্দোলনের নামে যারা পুলিশকে হত্যা করেছিল ও মসজিদে বোমা মেরেছিল তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় নিতে হবে। জামায়াত-শিবিরের লোকেরা কোমলমতি শিক্ষার্থীদের উপর হামলা করে তাদেরকে রক্তাক্ত করেছে। আমার ভাইদেরকে রক্তাক্ত করেছে। ছাত্রদের পোশাক পরিয়ে হামলা করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করলে আওয়ামী যুবলীগ হাত-পা গুটিয়ে বসে থাকবে না।
সমাবেশে প্রধান অতিথি আরও বলেন, প্রশাসনের প্রতি আমার আহবান আপনারা ছাত্রদের সাথে খারাপ ব্যবহার করবেন না। প্রত্যেক ছাত্র আমার সন্তান, প্রত্যেক ছাত্র আমার ভাই। শিক্ষার্থীদের প্রতি আমার আহবান আপনারা ঘরে ফিরে যান। কোটা বিরোধী আন্দোলনে জামায়াত-শিবিরের যারা ছিল তাদের প্রত্যাখান করতে হবে। প্রশাসনের প্রতি আমার আহবান কারা উষ্কানি দিয়ে আন্দোলনকে বিপথগামী করছে তাদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা করুন।
সমাবেশে সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মঈনুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আগরদাঁড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুর রহমান, আলিপুর যুবলীগের সভাপতি মহিবুল্লাহ সরদার, বৈকারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইনজামামুল হক ইনজা, বাঁশদহ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম রিপন প্রমুখ। এসময় সদর উপজেলার ১৪টি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিল।
এর আগে সাতক্ষীরা নিউ মার্কেট থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে ফিরে আসে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version