Site icon suprovatsatkhira.com

সড়কে নিয়ম মেনে চলার আহবানে র‌্যালি, ২০ মামলা

এস.এম নাহিদ হাসান: যানজট নিরসন ও পরিবহন ব্যবস্থায় শৃঙ্খলা আনতে সাধারণ জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সাতক্ষীরায় ট্রাফিক সপ্তাহ পালিত হয়েছে।
রোববার (৫ আগস্ট) সকাল ১০টায় জেলা পুলিশের উদ্যোগে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ লাইন্স থেকে এই উপলক্ষ্যে একটি র‌্যালি বের হয়ে খুলনা রোড মোড়ে গিয়ে শেষ হয়। র‌্যালিতে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) হুমায়ন কবীর, সিনিয়র সহকারি পুলিশ সুপার (তালা-পাটকেলঘাটা সার্কেল) অপু সরোয়ার, সিনিয়র সহকারি পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) মো. ইয়াছিন আলী, জেলা বিশেষ শাখার পরিদর্শক আজম খান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমার, এসআই মিজানুর রহমান প্রমুখ।
র‌্যালি শেষে জেলা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান সড়কে চলাচল করা সাধারণ মানুষদের ট্রাফিক আইন মেনে চলার বিষয়ে পরামর্শ দেন। এসময় তিনি ট্রাক, পিক-আপ, মাইক্রো, প্রাইভেটকার, মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহনের লাইসেন্স, ফিটনেস, ইনসুরেন্সসহ চালকের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা করেন। যাদের কাছে সঠিক কাগজপত্র পেয়েছেন তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি। হেলমেট না থাকা, গাড়ির লাইসেন্স, বীমার মেয়াদ না থাকাসহ নানা অপরাধে ২০টি মামলা করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version