Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরার ২২টি পশুর হাটে সর্বোচ্চ নিরাপত্তা দেবে পুলিশ

ডেস্ক রিপোর্ট: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সাতক্ষীরার ২২টি পশুর হাটে সর্বোচ্চ নিরাপত্তা দেবে পুলিশ। পশুবাহী যানবাহনে কোনো চেকিং করা হবে না। এসব হাটের গবাদিপশু যাতে নির্বিঘেœ বেচাকেনা হতে পারে- সে জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে। হাটে যাতে চাঁদাবাজি, প্রতারণা ও জাল টাকার লেনদেন না হয়- সে ব্যাপারেও সর্বোচ্চ সতর্ক থাকা হবে।
মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুর ১২টায় সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে আয়োজিত বিশেষ সভায় পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এ কথা বলেন।
তিনি বলেন, ঈদের পরে কোরবানির পশুর চামড়া পাচার রোধে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে। গবাদি পশু কেনাবেচার সময় মোটা অংকের টাকা বহনের নিরাপত্তা দিতেও প্রস্তুত পুলিশ।
বাংলাদেশে প্রবেশ করা ভারতীয় গরু বহনে বৈধ কাগজপত্র থাকতে হবে উল্লেখ করে তিনি বলেন, চোরাচালানরোধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। অবৈধভাবে পশু আমদানি কিংবা স্থানান্তর করার ওপর নিষেধাজ্ঞা জারি করে তিনি বলেন, এ ব্যাপারে পুলিশ সতর্ক রয়েছে।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার কাজী মঈনউদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সাতক্ষীরায় কর্মরত সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version