Site icon suprovatsatkhira.com

সাংবাদিক সুবর্ণা নদী হত্যার প্রতিবাদে কলারোয়ায় মানববন্ধন

কলারোয়া প্রতিনিধি: আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন কলারোয়া ও সাতক্ষীরা জেলার বিভিন্ন স্তরের গণমাধ্যমকর্মীরা। শুক্রবার বেলা ১২টায় কলারোয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে রিপোর্টার্স ক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মস‚চি পালন করা হয়।
মানববন্ধন ও প্রতিবাদ কর্মস‚চিতে রিপোর্টার্স ক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাকের কলারোয়া প্রতিনিধি প্রবীণ সাংবাদিক আজাদুর রহমান খান চৌধুরী পলাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ইয়ারব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের সাতক্ষীরা জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক কামরুল ইসলাম সাজু, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাংবাদিক সাইফুল্লাহ আজাদ, সাংবাদিক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল হাবিব, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক কামাল রেজা, রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ, অর্থ সম্পাদক মোস্তফা হোসেন বাবলু, সাংবাদিক গোলাম রসুল, শামসুর রহমান লাল্টু, এম আইয়ুব হোসেন, মোজাফফর হোসেন পলাশ, তাজউদ্দীন আহম্মেদ রিপন, জাহিদুল ইসলাম, আজগর আলী, সুজাউদ্দীন সুজা, আসাদুজাজামান ফারুকী, আনিছুর রহমান, মিল্টন কবির প্রমুখ।
সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ প্রতিদিনের কলারোয়া প্রতিনিধি আরিফুল হক চৌধুরী ও দৈনিক যুগান্তরের কলারোয়া প্রতিনিধি মোজাহিদুল ইসলাম।
মানববন্ধনে উপস্থিত সাংবাদিক নেতারা সাংবাদিক সুবর্ণাসহ সকল সাংবাদিককারীদের হত্যাকারীদের গ্রেপ্তার করে ফাসির দাবি জানান ।একই সঙ্গে সাংবাদিক নির্যাতনকারীদের দৃষ্টান্তম‚লক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহŸান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version