Site icon suprovatsatkhira.com

শোক দিবসে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল ১০টায় আমরা বন্ধু সংগঠনের উদ্যোগে ৮০নং মাছখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় তিনটি বিভাগে বিদ্যালয়ের ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির ৬০ জন শিক্ষার্থী অংশ নেয়। ‘ক’ বিভাগে প্রথম হয়েছে ৩য় শ্রেণির সুমাইয়া খাতুন, দ্বিতীয় শ্রেণির পিয়া মনি, তৃতীয় শ্রেণির মুন্না হোসেন। ‘খ’ বিভাগে ৪র্থ শ্রেণির জান্নাতুল ফেরদৌস প্রথম, শাম্মী জাহান ইভা দ্বিতীয়, তানিয়া আক্তার তৃতীয় হয়েছে। ‘গ’ বিভাগে ৫ম শ্রেণির তামান্না আফরোজ প্রথম, রুফাইদা জাহান দ্বিতীয় এবং জ্যোতি তৃতীয় হয়েছে।
৫ম শ্রেণির তামান্না আফরোজ অনুভূতি প্রকাশ করে বলে, প্রতিযোগিতায় ১ম হয়ে আমার খুব ভাল লাগছে। আমি বড় হয়ে ভাল চিত্র শিল্পী হতে চাই।
এর আগে উপস্থিত শিক্ষার্থীদের নিয়ে একটি কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী ও কুইজ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইরিন আকতার।
চিত্রাংকন প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন মাছখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক গোলাম মোস্তফা, আরিফা সুলতানা এবং আমরা বন্ধুর সদস্য শামছুন্নাহার মুন্নি ও বাহলুল করিম।
এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক রেশমা খাতুন, ফতেমা খাতুন, আমরা বন্ধুর সদস্য নুরুল হুদা, মফিজুল ইসলাম, আব্দুল কাদের, শাহিন বিল্লাহ ও এস.এম নাহিদ হাসান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version