Site icon suprovatsatkhira.com

শার্শায় ইয়াবাসহ আটক, অতঃপর গাঁজা দিয়ে মামলা

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় এক হাজার পিস ইয়াবাসহ আটককৃত আসামিকে একশ গ্রাম গাঁজা দেখিয়ে আদালতে চালান দিয়েছে পুলিশ। সূত্র জানায়, রোববার (৫ আগস্ট) দুপুরে রাকিব উদ্দিন (৩০) কে এক হাজার পিস ইয়াবাসহ আটক করে শার্শা থানার এসআই হাসান আলী। রাকিব উদ্দীন শেরপুর সদরের সাপমারী গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে।
তথ্য সূত্রে জানা যায়, রোববার দুপুর আড়াইটার সময় যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার শ্যামলাগাছি নামক স্থানে এসআই হাসান আলীসহ পুলিশের একটি দল যানবাহন তল্লাশীর সময় তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটকের পর তাকে থানায় না নিয়ে পুলিশের পছন্দের মত জায়গায় আটকে রেখে রাত সাড়ে আটটার সময় থানায় হাজির করে। দেন-দরবারের পর অবশেষে এক লক্ষ টাকার নগদ চুক্তিতে একশ গ্রাম গাঁজা দেখিয়ে মামলা দিয়ে সোমবার সকালে আদালতে চালান দিয়েছে পুলিশ। যার মামলা নং-১০।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং সাতটি মামলার পলাতক আসামি জয়নালের মাদক সা¤্রাজ্য বর্তমানে রাকিব উদ্দিন পরিচালনা করে আসছে। জয়নালের ছোট স্ত্রী অপর্না’র মাধ্যমে সে এ মাদক সা¤্রাজ্য নিয়ন্ত্রণ করছে। রাকিব বাইরের ছেলে হওয়ায় গোপনে তার এ ব্যবসা পরিচালনা করতে কোন সমস্যা হচ্ছে না। আটক রাকিব ঘটনার দিন পুটখালী থেকে ইয়াবা নিয়ে নাভারণের উদ্দেশ্যে আসছিল।
এ ব্যাপারে শার্শা থানার এসআই হাসান আলীর কাছে জানতে চাইলে তিনি জানান, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়। রাকিবকে গাঁজাসহ আটক করে মামলা দিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।
এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শেখ তাসমিম আলমের নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমার এ ধরনের কোন ঘটনা জানা নেই। আপনারা যখন জানালেন বিষয়টি আমি তদন্ত করে দেখব।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version