Site icon suprovatsatkhira.com

লাইসেন্স ও ফিটনেস নেই

সুপ্রভাত সাতক্ষীরা ডেস্ক: গাড়ির লাইসেন্স ও চালকের বৈধ কাগজপত্র না থাকায় ১৩ বাস-মাইক্রো-ট্রাক চালককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল ১১টার দিকে বাকালে পেট্রোল পাম্পের সামনে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফ আদনান ও শাম্মী আক্তার এবং একই দিনে দুপুর ১২টায় সদর উপজেলার গোবিনাথপুর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. নাজমুন নাহার ও স্বজল মোল্লা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদেরকে এই জরিমানা করেন।
সাতক্ষীরা বিআরটিএ’র সহকারী পরিচালক তানভীর আহমেদ জানান, গাড়ির লাইসেন্স, চালকের বৈধ কাগজপত্র ও ফিটনেস না থাকার অভিযোগে ১৯৮৩ সালে মোটরযান অধ্যাদেশ এর ১৩৮ ও ১৫২ ধারায় চালক মো. তুহিন ও মো. আকরামুলকে পাঁচশ টাকা জরিমানা এবং মো. সোহাগ, মো. হাকিম এবং মো. জাহাঙ্গীরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অন্যদিকে, গাড়ির লাইসেন্স ও ফিটনেস না থাকায় ১৯৮৩ সালে মোটরযান অধ্যাদেশ এর ১৩৮ ও ১৫২ ধারা অনুযায়ী মাইক্রো চালক মো. আবু জাফর ও নজরুল ইসলাম এবং বাস চালক রওশন সরদার ও আবুল কাশেমকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া চালক মো. বকর আলী মোড়ল ও এস. এম হাফিজুর রহমানকে পাঁচশ টাকা জরিমানা এবং লাইলেন্স না থাকার অভিযোগে আব্দুল সাত্তার ও মো. আলমগীর হোসেনকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version