Site icon suprovatsatkhira.com

মামলার বাদী ও সাক্ষীদের হত্যার হুমকি ধর্ষণকারীর বিরুদ্ধে

ঘোনা প্রতিনিধি: ধর্ষণ মামলার আসামিদের বিরুদ্ধে বাদী ও সাক্ষীদের হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (৭ আগস্ট) বাদীর পরিবার পুলিশ সুপার বরাবর অভিযোগ দিয়েছে।
অভিযোগ সূত্রে জানাগেছে, ভয়ভীতি ও বিয়ের প্রলোভন দেখিয়ে সাতক্ষীরা সদরের কাথন্ডা গাইন পাড়ার আব্দুল গফফারের ছেলে জিয়ারুল এক প্রতিবন্ধীর মেয়েকে ধর্ষণ করে। এতে মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টায় ব্যর্থ হয়ে ধর্ষক জিয়ারুলসহ কয়েকজনের নামে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করা হয়। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি তদন্তাধীন আছে। এ মামলার প্রধান আসামিকে পুলিশ গ্রেফতার করলেও অন্যান্য বিবাদীরা এখনও গ্রেফতার হয়নি।
এদিকে, মামলা করায় ক্ষিপ্ত হয়ে ওই গ্রামের নাশিরুল ইসলাম (২২), রেজাউল ইসলাম (৩৫), আব্দুল গফফার (৫৫), আনোয়ারা খাতুন (৫২), নাছিমা খাতুন (২৩), নুর নাহার (২০), ময়না(১৮), নুরজাহান (২৬) ও হেনা খাতুন (৫০) মামলা তুলে নেয়ার জন্য বাদী ও সাক্ষীদের পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিচ্ছে এবং পুলিশের কাছে ভুল তথ্য দিয়ে তাদেরকে হয়রানি করছে। এলাকাবাসী ধর্ষকসহ মামলার অন্যান্য আসামিদের শাস্তির দাবি জানিয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version