Site icon suprovatsatkhira.com

ভাদড়ায় ভিজিএফ’র চাউল বিতরণে অনিয়ম!

বদরুজ্জামান খোকা, বাঁশদহা: সদর উপজেলার ভাদড়ায় ভিজিএফ’র চাল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। অভিযোগ, হত দরিদ্রদের মাঝে জনপ্রতি ২০ কেজি করে চাল দেওয়ার কথা থাকলেও তা মানা হয়নি। চাল দেওয়া হয়েছে ১৩ কেজি করে। এলাকাবাসীর দাবি, চাল মেরে খাচ্ছে মেম্বর। মেম্বর বলছে, বহন খরচের কারণে কিছুটা চাল কেটে নেওয়া হচ্ছে। সাতক্ষীরা সদর উপজেলার ২নং কুশখালি ইউনিয়নের ভাদড়ার ৭নং ওয়ার্ডে চাল বিতরণে এই অনিয়ম করা হয়েছে।
ভাদড়ার মৃত গোলাম আলীর ছেলে শহিদুল ইসলাম, রশিদ দালালের ছেলে খালেক দালালসহ আসারাত, হোসেন আলী, আনারুল এবং নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান, ভাদড়ার আলমগীর মেম্বর আমাদের ভিজিএফ এর চাল ২০ কেজি না দিয়ে ১৩ কেজি সাড়ে ১৩ কেজি দিয়েছে। অথচ সরকারি নিয়ম অনুসারে জনপ্রতি ২০ কেজি চাউল দেওয়ার কথা আছে। এ ব্যাপারে আলমগীর মেম্বারের কাছে জানতে চাইলে তিনি বলেন, সরকারি নিয়ম অনুযায়ী ২০ কেজি করে চাল দেওয়ার কথা থাকলেও বস্তায় কম থাকায় ও বহন খরচের কারণে আমি আমার পরিষদে বসে ১৯ কেজি করে চাল প্রতেককে দিয়েছি।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম (শ্যামল) এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি শালিসে আছি পরে কথা বলব। পরবর্তীতে তিনি আর ফোন ধরেননি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version