Site icon suprovatsatkhira.com

বেনাপোল সীমান্তে ৭৫ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলে বিজিবির পৃথক অভিযানে প্রায় ৭৫ কেজি স্বর্ণসহ তিন পাচারকারীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৯ আগস্ট) রাতে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, যশোর জেলার শার্শা উপজেলার শিকারপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মহিউদ্দিন, বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের কাশেম আলীর স্ত্রী সফুরা খাতুন ও একই থানার ভবারবেড় গ্রামের ইব্রাহিমের ছেলে ইসরাফিল।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) যশোর-৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিকারপুর বিজিবি ক্যাম্পের হাবিলদার মুকুল হোসেন প্রামাণিকের নেতৃত্বে বিজিবির একটি দল অভিযান চালিয়ে সীমান্তের ২৯নং মেইন পিলার থেকে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নারিকেলবাড়িয়া নামক স্থান থেকে ৬২৪টি স্বর্ণের বার ও একটি রামদাসহ মহিউদ্দিনকে আটক করা হয়। এ ঘটনায় বিজিবির উপস্থিতি টের পেয়ে অন্য চোরাকারবারীরা পালিয়ে যায়।
অপর দিকে শুক্রবার (১০ আগস্ট) সকালে বেনাপোল বিজিবি কোম্পানি সদরের হাবিলদার মোজাম্মেল হোসেনের নেতৃত্বে বিজিবি অভিযান চালিয়ে শিকড়ি বিজিবি চেক পোস্টের সামনে থেকে সফুরা খাতুন ও ইসরাফিলকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ১১টি স্বর্ণের বার উদ্ধার করা হয় যার ওজন দুই কেজি।
আটককৃতদের স্বর্ণ এবং রামদাসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা রয়েছে বলেও তিনি জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version