Site icon suprovatsatkhira.com

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান প্রাণিসম্পদ মন্ত্রীর

ডুমুরিয়া প্রতিনিধি: ডুমুরিয়ায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, সাংবাদিকদের হতে হবে সত্য, নিষ্ঠাবান ও নিরপেক্ষ। সাংবাদিকদের মূল লক্ষ্য হতে হবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা। ভুল তথ্য প্রচার করে কাউকে বিভ্রান্ত না করা। সাংবাদিকদের বলা হয় জাতির বিবেক বা দর্পণ। সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যা বলার সাহস থাকতে হবে সাংবাদিকদের। সাংবাদিকরাই পারে তাদের লেখনির মাধ্যমে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে।
শনিবার (৮ আগস্ট) সকালে ডুমুরিয়ায় উপজেলা পর্যায়ে সাংবাদিকদের সক্ষমতা উন্নয়নের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
ডুমুরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ও যুব উন্নয়ন অধিদপ্তরের বাস্তবায়নে এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)’র সহায়তায় জোবায়েদ আলী মিলনায়তনে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহনাজ বেগমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম কামরুজ্জামান, ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেন, জাইকার উপজেলা সমন্বয়কারী রেজাউল করিম প্রমুখ।
প্রশিক্ষণে উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার ৪০জন সাংবাদিক অংশ গ্রহণ করছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version