Site icon suprovatsatkhira.com

বল্লীর আমতলা খানজাহান আলী আলীম মাদ্রাসায় জাতীয় শোক দিবস পালিত

ডেস্ক রিপোর্ট: সদর উপজেলার বল্লী ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আমতলা খানজাহান আলী আলীম মাদ্রাসায় গভীর শোক, শ্রদ্ধা আর ভালোবাসায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
বুধবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় মাদ্রাসার শ্রেণি কক্ষে ‘শোকেতে মোরা গড়িবো শক্তি, ভাঙিবো শৃঙ্খল, আসিবে মুক্তি’ এই  স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত শোক দিবস পালিত হয়। মাদ্রাসার প্রিন্সিপাল মো. মোত্তাছিম বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. ওবায়দুর রহমান লাল্টু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য পেশ করেন অত্র মাদ্রাসার বিদ্যুৎসাহী সদস্য মো. আজহারুল হক। এছাড়াও অন্যান্য অতিথি বৃন্দের মধ্যে ছিলেন আলহাজ্ব আব্দুর রউফ মোড়ল এবং আমতলা সিদ্দিকীয়া বরকতিয়া এতিমখানা ও হেফ্জখানার শিক্ষক হাফেজ মো. আহমদ আলী ও ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য বৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার শিক্ষক মো. হাবিবুর রহমান, হাফেজ মো. শহিদুর রহমান, গোলাম রব্বনী, মো. শহিদুল ইসলাম, মো. আব্দুল বারী, মো. নূর ইসলাম, মো. মুজিবুর রহমান, মো. লিয়াকত আলী, কৃষি বিষয়ক শিক্ষক মো. মেহেদী হাসান ও বিজ্ঞান বিভাগের শিক্ষক মো. আশরাফ-উজ-জামান ও মো. মুনতাছির রহমান ও অফিস সহকারী মো. রুহুল আমিন প্রমুখ।
বক্ততা ও আলোচনা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার প্রিন্সিপাল মো. মোত্তাছিম বিল্লাহ্।
প্রসঙ্গত, আমতলা মাদ্রাসাসহ বল্লী ইউনিয়নের মোট ১১ টি শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস ২০১৮ পালিত হয়েছে।
ব্রহ্মরাজপুর গার্লস হাইস্কুলে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version