Site icon suprovatsatkhira.com

বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে: এমপি রুহুল হক

এমএ মামুন, সখিপুর: বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। আওয়ামী লীগ সরকার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা যেন অর্থের অভাবে ঝরে না পড়ে সেজন্য শিক্ষা বৃত্তিসহ বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করেছে সরকার। শিক্ষার কোন বিকল্প নেই। তাই ছাত্র-ছাত্রীদেরকে সঠিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। বর্তমান সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে।
বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকাল ১০টায় সখিপুর খান বাহাদুর আহছান উল্লা কলেজ সরকারি হওয়ার গেজেট প্রকাশিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা-৩ আসনের সাংসদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি এসব কথা বলেন।
সভায় প্রধান অতিথি আরও বলেন, সরকার বছরের প্রথম দিন ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই তুলে দিয়েছে। এছাড়া প্রতিটি এলাকায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রম সম্পন্ন হয়েছে। স্বাস্থ্য খাতে এসেছে ব্যাপক পরিবর্তন। আগামী নির্বাচনে শেখ হাসিনা পুনরায় ক্ষমতায় না আসতে পারলে এই উন্নয়ন ব্যাহত হবে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে কাধে কাধ মিলিয়ে আবারো জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
সভায় খান বাহাদুর আহছান উল্লা সরকারি কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক ও কলেজ গভর্নিং বডির সদস্য মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কলেজ গভর্নিং বডির সদস্য সরদার আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান তন্ময়, সাধারণ সম্পাদক হাসিব আহমেদ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ আব্দুল মজিদ, কামিদুল হোসেন, শেখ মিজানুর রহমান, স্বপন মÐল, আকবর আলী, আজহারুল ইসলাম, আব্দুল আজিজ, মনিরুল ইসলাম, নৃপেন্দ্র নাথ সরকার, মইনুদ্দিন খান, আকরাম হোসেন, মাসুদ করিম, রনঞ্জন কুমার মÐল, আব্দুর রহমান, ফেরদৌসি পপি, রাবেয়া খাতুন, দৌলতুননেছা পারুল, রিতা রানীসহ সকল বিভাগের শিক্ষক-শিক্ষিকা, রোভার স্কাউট সদস্য ও অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।
এর আগে সখিপুর খান বাহাদুর আহছান উল্লা কলেজের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান শেষে কলেজ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সখিপুর মোড়ে গিয়ে শেষ হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version