Site icon suprovatsatkhira.com

প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিকদের জরুরী সভা

বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সংগঠনের পলাশপোলস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডা. হাবিবুর রহমান।
সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক খালিদুর রহমান, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান রাসেল, সহ-সভাপতি আক্তারুজ্জামান মুকুল, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দীক। এছাড়াও শহরের স্বদেশ ক্লিনিকের ফজলুর রহমান, শ্যামনগরের ডা. তপন বিশ^াস, তালা ও পাটকেলঘাটার পুলক কুমার পাল, কলারোয়ার আনারুজ্জামান, দেবহাটার গোলাম রব্বানী, কালিগঞ্জের মিলন কুমার ঘোষ প্রমুখ বক্তব্য রাখেন। সভার শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় জাতির জনকের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।
বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর পরিবেশ বিষয়ক ছাড়পত্র পেতে নানা জটিলতার শিকার হতে হচ্ছে। সভায় বক্তারা সহজভাবে ছাড়পত্র প্রাপ্তির বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। সভায় বক্তারা সঠিকভাবে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার অঙ্গীকার করেন।
পাশাপাশি আগামী পহেলা সেপ্টেম্বর জেলা ও উপজেলার সকল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের নিয়ে বিশেষ আলোচনা সভা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় জানানো হয়, পহেলা সেপ্টেম্বরের অনুষ্ঠানে বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. গাজী মিজানুর রহমান, খুলনার সাধারণ সম্পাদক ডা. শওকাত আলী লস্কর, খুলনার কোষাধ্যক্ষ ডা. আব্দুল হান্নান প্রমুখ উপস্থিত থাকবেন। প্রেস বিজ্ঞপ্তি

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version