Site icon suprovatsatkhira.com

পৌর ৪নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে শোক দিবস পালন


ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টায় সুলতানপুর ক্লাব মাঠ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়। ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুল হক চঞ্চলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোসফিকুর রহমান মিল্টনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মিসেস রিফাত আমিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক কমিটির সদস্য আহম তারেক উদ্দীন, জেলা আওয়ামী প্রচার সম্পাদক শেখ নুরুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক লায়লা পারভীন সেজুতি, পৌর কাউন্সিলর জ্যোৎন্সা আরা, কাজী ফিরোজ হোসেন। এছাড়া উপস্থিত জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজাহার আলী শাহীন, যুগ্ম আহবায়ক কাজী মারুফ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, সাবেক ছাত্রলীগ নেতা কাজী আক্তার হোসেন, সাবেক কাউন্সিলর মোমিন উল্লাহ মোহন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু ১৯৭৫ সালের ১৫ আগস্ট এই দেশেরই একশ্রেণির স্বার্থান্বেষী মহলের হাতে স্বপরিবারে শাহাদৎ বরণ করেন। যেটা ছিল বাঙালি জাতির জন্য এক কলঙ্ক জনক অধ্যায়। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্র পেতাম না। পেতাম না স্বাধীনভাবে বেঁচে থাকার অধিকার। বঙ্গবন্ধুকে হত্যা করা জাতি হিসাবে এর চেয়ে লজ্জার আর কিছু হতে পারে না। বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু ছিলেন এদেশের মাটি ও মানুষের হৃদয়ে। তিনি আজীবন বাঙালি জাতির মনের মনিকোটায় বেঁচে থাকবেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে তাঁর ও তার পরিবারের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন সুলতানপুর জামে মসজিদের পেশ ইমাম হাফেজ রফিকুল ইসলাম।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version