Site icon suprovatsatkhira.com

পাইকগাছা উপজেলা যুবলীগের কার্যক্রম স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাইকগাছা প্রতিনিধি: গঠনতন্ত্র বহির্ভুতভাবে পাইকগাছা উপজেলা যুবলীগের কমিটির কার্যক্রম স্থগিত করায় জেলা যুবলীগের সাবেক সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা যুবলীগের সভাপতি এস.এম. শামছুর রহমান।
শনিবার (৪ আগস্ট) দুপুরে হোটেল আল-মদিনা চত্বরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে সংগঠনের গঠনতন্ত্রের ২৫ (ঙ) ধারা উল্লেখ করে তিনি বলেন, একই ব্যক্তি আওয়ামী লীগ বা অঙ্গসংগঠনের কোন গুরুত্বপূর্ণ পদে একাধিক জায়গায় থাকতে পারবেন না।  এক্ষেত্রে জেলা যুবলীগের সাবেক সভাপতি শেখ কামরুজ্জামান জামাল ও সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে বহাল আছেন।  একই সাথে জেলা আওয়ামী যুবলীগের পৃথক দুটি কমিটি গঠন করে কেন্দ্র ও অন্যান্য দপ্তরে অনুমোদনের জন্য পাঠানো হয়েছে।  নতুন কমিটি গঠন করায় কামরুজ্জামান জামাল ও আক্তারুজ্জামান বাবু যুবলীগের সভাপতি ও সম্পাদকের পদ হারিয়েছেন।  ফলে তাদের উপজেলা বা অন্যান্য কমিটি বিলুপ্ত বা কার্যক্রম স্থগিত করার এখতিয়ার নেই।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগনেতা এস.এম. রেজাউল হক, বাবু গাইন, গৌরাঙ্গ মণ্ডল, ফারুক হোসেন, মিজান বাবু প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version