Site icon suprovatsatkhira.com

নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন, জেলা প্রশাসকের আশ্বাসে ক্যাম্পাসে ফিরলো শিক্ষার্থীরা

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা একত্রিত হয়ে এই মানববন্ধনের আয়োজন করে। এ সময় শিক্ষার্থীরা বেপরোয়া গতিতে গাড়ি চালানো ড্রাইভারের ফাঁসি, সড়ক দুর্ঘটনা প্রবণ এলাকায় স্পিড ব্রেকার স্থাপন, ফিটনেসবিহীন গাড়ি চলাচল বন্ধ করা, অতিরিক্ত যাত্রী না তোলা, শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়ার ব্যবস্থা করাসহ বিভিন্ন দাবিতে স্লোগান দিতে থাকে। পরে সাতক্ষীরা জেলা প্রশাসক মো. ইফতেখার হোসেন ও পুলিশ সুপার সাজ্জাদুর রহমান মানববন্ধনস্থলে এসে ছাত্রছাত্রীদের বিভিন্ন দাবি বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন।
এ সময় জেলা প্রশাসক ইফতেখার হোসেন বলেন, তোমাদের দাবি-দাওয়া ইতোমধ্যে প্রধানমন্ত্রী মেনে নিয়েছেন। এছাড়া যদি কোন সমস্যা থাকে তাহলে তোমরা আমার সাথে দেখা করে বললে আমি তোমাদের দাবি মেনে নেব।
পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন, সাতক্ষীরার সকল স্কুল-কলেজের সামনে স্প্রিড ব্রেকার ও একজন করে ট্রাফিক পুলিশ নিয়োগের জন্য ইতোমধ্যে উদ্যোগ নেওয়া হয়েছে। মানববন্ধনে তিনি ছাত্র-ছাত্রীদের পানি পান করান। জেলা প্রশাসক ও পুলিশ সুপারের প্রতিশ্রুতি পেয়ে শিক্ষার্থীরা ক্যাম্পেসে ফিরে যায়।
এর আগে শিক্ষার্থীদের মানববন্ধনে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান অংশ নিয়ে শিক্ষার্থীদের ক্যাম্পাসে ফিরে যাওয়ার আহবান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version