Site icon suprovatsatkhira.com

নিউ মার্কেটের ধ্বসে পড়া অংশ পরিদর্শনে এমপি রবি, বন্ধ ঘোষণার আহবান

সুপ্রভাত সাতক্ষীরা ডেস্ক: সাতক্ষীরা নিউ মাকের্টের ধ্বসে পড়া অংশ পরিদর্শন করে বড় ধরণের দুর্ঘটনা এড়োতে তা বন্ধ ঘোষণার আহবান জানিয়েছেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
শুক্রবার (৩ আগস্ট) দুপুরে তিনি নিউ মার্কেট পরিদর্শনে যান।
এ সময় তিনি সংবাদ মাধ্যমকে বলেন, নিউ মার্কেটের একাধিক স্থানে ছোট বড় ফাটল দেখা দিয়েছে। ভেঙে ভেঙে পড়ছে ছাদের বড় বড় অংশ। এ সময় তিনি বড় ধরণের দুর্ঘটনা ঘটার আগেই নিউ মার্কেটটি ভেঙে ফেলে নতুন ভবন নির্মাণের দ্রæত ব্যবস্থা গ্রহণের জন্য পৌর কর্তৃপক্ষকে নির্দেশ দেন।
তিনি দোকান মালিকদের প্রতি পৌর কর্তৃপক্ষের সাথে সমঝোতা করে যারা ভাড়াটিয়া আছেন তারা নতুন ভবন হওয়ার পর অগ্রাধিকার ভিত্তিতে আগে দোকান পাবেন- এই চুক্তির মাধ্যমে নিউ মার্কেট খালি করে মালামাল সরিয়ে নেওয়ার আহবান জানান তিনি। একই সাথে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আগেই যদি দোকান ঘরের ভাড়াটিয়ারা দোকান খালি না করে এবং কোন দুর্ঘটনা ঘটে তার দায়ভার দোকান ঘরের ভাড়াটিয়াদের উপর পড়তে পারে বলে জানান তিনি।
প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় নিউ মার্কেটের ১ম ও ২য় তলার ছাদের অংশ বিশেষ ভেঙে পড়ে। যদিও ২০১৭ সালের এপ্রিল মাসে সাতক্ষীরা পৌরসভা ভবনটি পরিত্যক্ত (কনডেম) ঘোষণা করে। কিন্তু দোকান মালিকরা হাইকোর্টে রিট করে সাতক্ষীরা পৌরসভার আদেশের বিরুদ্ধে স্টে অর্ডার নিয়ে আসে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version