Site icon suprovatsatkhira.com

দেবহাটা, সখিপুর ও পারুলিয়া ইউনিয়নে ভিজিডির চাউল বিতরণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা সদর ইউনিয়ন পরিষদে ২০১৭-২০১৮ অর্থ বছরের ভিজিডির চাউল বিতরণ করা হয়েছে। সোমবার (২০ আগস্ট) সকাল ৯টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এই চাউল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, ইউপি সচিব কামরুল ইসলাম বাবু, ইউপি সদস্য আজগার আলী, মাহবুবুর রহমান বাবলু, এবাদুল ইসলাম, কামরুল ইসলাম, শরিফুল ইসলাম শরিফ, হাবিবুর রহমান মাছুম, আব্দুল জলিল, গোলাম মোক্তার, সাবিনা ইয়ামিন, বেগম রোকেয়া, শাহানাজ পারভিন প্রমুখ।
সখিপুর: সখিপুরে ২০১৭-২০১৮ অর্থ বছরের ভিজিডির চাউল বিতরণ করা হয়েছে। সোমবার (২০ আগস্ট) সকাল ১০টায় চাউল বিতরণের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, ইউপি সচিব গোলাম রব্বানীসহ সকল ইউপি সদস্য ও গ্রাম পুলিশ বৃন্দ।
পারুলিয়া: পারুলিয়ায় ২০১৭-২০১৮ অর্থ বছরের ভিজিডির চাউল বিতরণ করা হয়েছে। সোমবার (২০ আগস্ট) সকাল ১১টায় এই চাউল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, উপজেলা সমবায় অফিসার ও ট্যাগ অফিসার আকরাম হোসেন, ইউপি সচিব মো. আব্দুল হাকিম, ইউপি সদস্য ফরাদ হোসেন, নুর বানু কাদেরী, হামিদা খাতুন প্রমুখ। এসময় খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় পাঁচ’শ ৯৮ জন দুস্থ মহিলাদের মাঝে ৩০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version