Site icon suprovatsatkhira.com

দেবহাটায় আইনশৃঙ্খলা কমিটির সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার হাফিজ-আল-আসাদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন, কুলিয়া ইউপি চেয়ারম্যান ইমাদুল ইসলাম, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব, টাউন শ্রীপুর বিজিবি ক্যাম্পের সুবেদার সাহাবুদ্দিন, উপজেলা ইমাম সমিতির সভাপতি আব্দুস সত্তার প্রমুখ।
সভায় বক্তারা দেবহাটা উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে বক্তারা সীমান্তে চোরাচালান শূন্যের কোঠায় নেমে আসায় আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানানো হয়।
সভায় জানানো হয়, বর্তমানে উপজেলায় নারী, শিশু নির্যাতন ও বাল্যবিবাহের মাত্রা খুবাই কম।
সভায় আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানানো হয়।
সভায় আন্দোলনের নামে মানুষের শান্তি বিনষ্টকারীদের কঠোর হস্তে দমন করার সিদ্ধান্ত নেওয়া হয়।
পরে একই স্থানে ৪৭তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতি সভা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version