Site icon suprovatsatkhira.com

তালায় পুলিশের বিরুদ্ধে শ্রমিকলীগ নেতাকে পিটিয়ে টাকা নেওয়ার অভিযোগ

তালায় পুলিশের বিরুদ্ধে শ্রমিকলীগ নেতাকে পিটিয়ে টাকা নেওয়ার অভিযোগ
তালা প্রতিনিধি: তালার জাতপুর পুলিশ ক্যাম্পের আইসি মো. হেকমত আলীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মো. কোহিনুর ইসলাম নামে এক শ্রমিকলীগ নেতাকে আটক করে মারপিট ও ২০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। কোহিনুর ইসলাম তালা সদর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি। এঘটনার বিচার চেয়ে কোহিনুর ইসলাম সাতক্ষীরা পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, আটারই গ্রামের ছিদাম নামের এক ব্যক্তি কোহিনুর ইসলামের বিরুদ্ধে জাতপুর পুলিশ ক্যাম্পে একটি অভিযোগ দায়ের করে। এরই ভিত্তিতে জাতপুর পুলিশ ক্যাম্পের আইসি এসআই হেকমত আলী জাতপুর বাজার থেকে কোহিনুর ইসলামকে আটক করে ক্যাম্পে নিয়ে মারপিট করেন। পরে সংবাদ পেয়ে কোহিনুর ইসলামের স্ত্রী বিউটি বেগম ক্যাম্পে আসলে এসআই হেকমত আলী তার নিকটে ৩০ হাজার টাকা দাবি করেন। এক পর্যায়ে ২০ হাজার টাকা নিয়ে কোহিনুরকে ক্যাম্প থেকে ছেড়ে দেওয়া হয়। টাকা নেয়া ও অবৈধভাবে মারপিটের ঘটনার প্রতিকার চেয়ে কোহিনুর সাতক্ষীরা পুলিশ সুপারের নিকট অভিযোগ দায়ের করেছেন।
উল্লেখ্য, এসআই হেকমত আলীর বিরুদ্ধে ইতোপূর্বে জাতপুর গ্রামের দরিদ্র রোকেয়া বেগম নামের এক মহিলাকে মারপিট করার অভিযোগ রয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version