Site icon suprovatsatkhira.com

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা ক্রীড়া সংস্থায় আলোচনা ও দোয়া অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার: জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।
সভায় অংশ নেন সাজেক্রীসের সাধারণ সম্পাদক এ কে এম আনিছুর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশীদ, প্রচার সম্পাদক শেখ নুরুল হক, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বদরুল ইসলাম খান, যুগ্ম সম্পাদক তৈয়ব হাসান, কোষাধ্যক্ষ শাহ্ আলম হাসান শানু, নির্বাহী সদস্য আ.ম আখতারুজ্জামান মুকুল, ইদ্রিস আলী বাবু, রুহুল আমিন, আলতাফ হোসেন, খন্দকার আরিফ হাসান প্রিন্স, রফিকুর রহমান লাল্টু, ইকবাল কবির খান বাপ্পি, কবিরুজ্জামান রুবেল, কাজী কামরুজ্জামান, মনিরুজ্জামান কাকন, হাফিজুর রহমান খান বিটু, জেলা ক্রীড়া অফিসার খালিদ জাহাঙ্গীরসহ ক্লাব/সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও খেলোয়াড়, মিডিয়া ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।
সভায় প্রধান অতিথি বলেন, শোককে শক্তিতে পরিণত করতে হবে। আমাদের যুব সমাজকে বেশি বেশি খেলার প্রতি আগ্রহী করে তুলতে হবে। কেননা আজকের যুব সমাজ ভবিষ্যতে দেশের চালিকা শক্তি হিসেবে গড়ে উঠবে। তাই তাদেরকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদকে উৎখাত করার অঙ্গীকার করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করতে হলে যুব সমাজকে শক্ত হাতে সন্ত্রাস ও জঙ্গীবাদ রুখতে হবে। বঙ্গবন্ধুর খুনিদের দোসররা যেন বাংলার মাটিতে আর কারও রক্ত ঝরাতে না পারে সেজন্য যুব সমাজকে সব সময় সচেতন থাকতে হবে।
সভার শুরুতে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ করা হয়। পরে দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন পলাশপোল তেতুলতলা জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version