Site icon suprovatsatkhira.com

গাড়ির লাইসেন্স ও ফিটনেস না থাকায় ১০ চালকের জরিমানা

ডেস্ক রির্পোট: গাড়ির লাইসেন্স, ফিটনেস ও চালকের বৈধ কাগজপত্র না থাকায় ট্রাক, মাইক্রো ও মাহেন্দ্রের ১০ চালককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৬ আগস্ট) সকাল ১১টার দিকে শহরতলীর বিনেরপোতা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. নাজমুন নাহার ও স্বজল মোল্লা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে এ জরিমানা করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা বিআরটিএ’র সহকারি পরিচালক তানভীর আহমেদ।
ম্যাজিস্ট্রেট মোছা. নাজমুন নাহার ও স্বজল মোল্লা বলেন, গাড়ির লাইসেন্স, ফিটনেস ও চালকের বৈধ কাগজপত্র না থাকার অভিযোগে ১৯৮৩ সালে মোটরযান অধ্যাদেশ এর ১৩৮, ১৪০ ও ১৫২ ধারা অনুযায়ী মাহেন্দ্র চালক আহছান হাবীব, মাসুদ পারভেজ, মো. ফারুক হোসেন, রবিউল ইসলাম, মো. গোলাম মোস্তাফা, আজিজুর রহমান, আখিদুল ইসলাম, মাসুদ রানা ও বিপ্লবকে পাঁচশ টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়া ট্রাক চালক মো. আশরাফুজ্জামানকে এক হাজার পাঁচশ টাকা জরিমানা করা হয়।
এদিকে, জেলা পুলিশ রাতে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, সোমবার দিনভর পুলিশ ও বিআরটিএ অভিযান চালিয়ে ৪২২টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দিয়েছে। একই সাথে ১৯টি মোটরসাইকেল ও একটি পিকআপ আটক করে রাখা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version