Site icon suprovatsatkhira.com

কেশবপুরে শিবিরের ৭ নেতা-কর্মী আটক

কেশবপুর প্রতিনিধি: কেশবপুরে নাশকতার প্রস্তুতিকালে শিবিরের সাত নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে জিহাদী বই, চাঁদা আদায়ের রশিদসহ সংগঠনের বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়।
রবিবার (৫ আগস্ট) বিকালে উপজেলার ভালুকঘর গ্রামের হাফেজ ডা. আব্দুল লতিফের বাড়িতে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, সাতবাড়িয়া ইউনিয়ন শিবিরের সভাপতি মেহেদী হাসান (২২), সেক্রেটারি বরনডালি গ্রামের মনজুরুল ইসলাম (২১), শেখপুরা গ্রামের সাকিব হাসান (২২) ও নাছিরউদ্দীন (২১), মির্জনগর গ্রামের সিরাজুল ইসলাম (২২), সাগরদাঁড়ি গ্রামের আব্দু খালেক (২০) এবং ভালুকঘর গ্রামের আলমগীর হেসেনকে (২২)।
কেশবপুর থানার এসআই ফকির ফেরদৌস জানান, ৫ আগস্ট বিকেলে সাতবাড়িয়া ইউনিয়ন শিবিরের সভাপতি মেহেদী হাসান ও সেক্রেটারি মনজুরুল ইসলাম সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে উপজেলার ভালুকঘর গ্রামের হাফেজ ডা. আব্দুল লতিফের বাড়িতে সভা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে ইউনিয়ন শিবিরের সভাপতি মেহেদী হাসান, সেক্রেটারি মনজুরুল ইসলাম, শিবির কর্মী সাকিব হাসান, নাছিরউদ্দীন, সিরাজুল ইসলাম, আব্দুর খালেক ও আলমগীর হেসেনকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্যরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি জিহাদী বই, চাঁদা আদায়ের রশিদ, নয় পাতার বাংলাদেশ জামায়াতে ইসলামীর ওয়ার্ড সংগঠনের মাসিক রিপোর্টের কপি উদ্ধার করা হয়। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)২৫ এর ডি ধারায় থানায় মামলা হয়েছে। সোমবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version