Site icon suprovatsatkhira.com

কেশবপুরে ভান্ডারখোলায় শোক দিবসের কর্মসূচি নিয়ে আওয়ামী লীগের পরস্পর বিরোধী অভিযোগ

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপনে ভান্ডারখোলা বাজারে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে পরস্পর বিরোধী অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একটি মহল অপপ্রচার চালিয়ে দলের অভ্যন্তরে বিভেদ সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, জাতীয় শোক দিবস উদযাপনের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের নির্দেশ মোতাবেক বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ভান্ডারখোলা বাজারে শনিবার বিকেলে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সঙ্গত কারণে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এ ধরনের সভায় সহযোগিতা করে থাকেন। বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক হাসেম আলীর সভাপতিত্বে যথা সময়ে অনুষ্ঠান শুরু হয় এবং স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলি সহযোগিতা অব্যাহত রাখেন। কিন্তু উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ওই অনুষ্ঠানে উপস্থিত হননি। এ সুযোগে একটি মহল বিষয়টিকে ঘিরে অপপ্রচার করে দলের ভেতর বিভেদ সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ভবিষ্যতে এ ধরনের অপপ্রচার থেকে সকলকে বিরত থাকার আহŸান জানানো হয়েছে।
অপর দিকে রোববার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ১৮ আগস্ট ভান্ডারখোলা বাজারে আওয়ামী লীগ দলীয় অফিসের চত্বরে শোক সভা ও দোয়া মাহফিলের কর্মসূচি ছিল। কিন্তু বিকেলে ভান্ডারখোলার শোক সভার স্টেজ ও প্যান্ডেল থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের তাড়িয়ে দিয়ে আওয়ামী লীগের অপর গ্রæপ প্রভাব খাঠিয়ে ওই মঞ্চে শোক দিবস পালন করে। বিজ্ঞপ্তিতে এই সকল ঘটনার তীব্র নিন্দা জানানো হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version